PDF Colour Front Page Making for Any B.Ed College

 (Baba Saheb Ambedkar Education University) 

(Erstwhile WBUTTEPA) 

Through

 WhatsApp / Email as PDF / Printout


*Front Page*

Sample Front Page

How to Making Online Colour Front Page

 পশ্চিমবঙ্গের শিক্ষণ প্রশিক্ষণ কলেজ বা বি.এড কলেজ Baba Saheb Ambedkar Education University (Erstwhile WBUTTEPA) গুলোর মধ্যেকার যেকোনো জেলার যেকোনো বিএড কলেজের শিক্ষার্থীরা এখন প্রাক্টিকাম / আসাইনমেন্ট ইত্যাদির জন্য উপযুক্ত, সুন্দর ও আকর্ষণীয় ফ্রন্ট পেজ ও অন্যান্য যাবতীয় কাজগুলি করতে পারেন তাও আবার বাড়িতে বসে বসেই।
কিভাবে অর্ডার করলে এই  সুবিধাগুলো পাবেন :-
 ফোন ম্যাসেজ, হোয়াটসঅ্যাপ, মেইল  ইত্যাদির মাধ্যমে অর্ডার করতে পারবেন। আপনার ফ্রন্ট পেজ গুলো পিডিএফ ফাইল আকারে আপনার ইমেইল / হোয়াটস অ্যাপ এ দিয়ে দেওয়া হবে , তারপর যেকোনো কম্পিউটার এর মাধ্যমে প্রিন্ট করে নিতে পারবেন। 
মালদা ও তার পার্শ্ববর্তী জেলা (200 K.M) এর ক্ষেত্রে :- 
  মালদা, দুই দিনাজপুর, মুর্শিদাবাদ ইত্যাদি নিকটবর্তী জেলার বহুসংখ্যক শিক্ষার্থী বা পুরো কলেজের অধিকাংশ শিক্ষার্থীদের ক্ষেত্রে ফ্রন্ট পেজ, রেডিমেড স্পাইরাল প্রাক্টিকাম খাতা ইত্যাদি জিনিস গুলো সরাসরি কলেজ বা কলেজ নিকটবর্তী স্থানে সরাসরি পৌঁছানো যাবে। 

কিভাবে কত খরচ হবে তা নিচে দেখানো হলো :-
  1. ফ্রন্ট পেজ টি মোটা বন্ড পেপারে প্রিন্ট করে নিলে প্রতি পেজ 10 টাকা ।
  2. আলাদা আলাদা পেপারের ফ্রন্ট পেজ এর শুধু পিডিএফ / PDF নিলে প্রতি পেজ মাত্র 4 টাকা (অন্তত 5 পেজ বানাতে হয়)। এই পিডিএফ / PDF টি নিকটবর্তী স্থানে পাঁচ টাকার মধ্যে রঙিন প্রিন্ট করে নেওয়া যাবে, যেকোনো কম্পিউটার এর মাধ্যমে )। 
  3. ফ্রন্ট পেজ তৈরির জন্য নিচের নম্বরে নিজের অন্তিম অ্যাডমিট এর একটা ছবি এবং প্রাক্টিকাম এর টপিক নাম সংক্ষেপে পাঠাতে হবে। যেমন - Semester I , C-ii. i study the impact... Or Right to Education
  4. ফ্রন্ট পেজ তৈরি করে দেখানো হবে এবং পিডিএফ নেওয়ার জন্য পেজ প্রতি 4 টাকা করে পাঠাতে হবে (Minimum 5 Page )।
  5.  7548044403 (Phone pe / Google Pay/ Paytm) বা সরাসরি অ্যাকাউন্টে পাঠাতে হবে। 
  6. CONTACT :- 

W.B.S , Malda , West Bengal
যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ↓ 

7548044403 (WhatsApp )

Previous Post Next Post